রাজপথের ফয়সালায় এবার শেখ হাসিনার সিংহাসন ধূলায় মিশে যাবে: রিজভী

0

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, পরিকল্পিতভাবে যুবদল নেতা শাওনকে সরকার গুলি করে হত্যা করেছে। শাওনের এই আত্মত্যাগ দেশের গণতান্ত্রিক আন্দোলনকে আরো বেগবান করবে, গণতন্ত্রকে শক্তিশালী করবে। রিজভী বলেন নূরে আলম, আ. রহিম, শাওন জীবন দিয়ে গণতান্ত্রিক আন্দোলনে নেতাকর্মীদের উদ্বুদ্ধ করেছেন। তাদের রক্ত বৃথা যাবে না। রাজপথেই এর ফয়সালা হবে এবং শেখ হাসিনার সিংহাসন ধূলায় মিশে যাবে। আজ নুরে আলম,আব্দুর রহিম এবং শাওনের রক্তমাখা শার্টের জাতীয়তাবাদী শক্তি তথা বিএনপির প্রাণের পতাকা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, কয়েকদিন আগে আওয়ামী লীগের একটি সভায় প্রধানমন্ত্রী বলেছিলেন এখন থেকে বিরোধীদলের ওপর কোনো ধরনের আক্রমণ করা হবে না। তাদেরকে তাদের কর্মসূচি করতে দেয়া হবে, গণভবন ঘেরাও করলেও তাদেরকে কিছু বলা হবে না। উনি (প্রধানমন্ত্রী) মিথ্যা কথা বলেননি। কারণ, উনি বলেছেন কাউকে আক্রমন করা হবে না। কিন্তু উনি বলেননি কাউকে হত্যা করা হবে না, এই কথা তিনি তখন বলেননি। সেই কর্মসূচি এখন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার জুমার নামাজের পর বগুড়া জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওনের গায়েবানা জানাজার আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘আমরা হয়তো নিহত শাওনের মায়ের হৃদয় বিদারক কান্না থামাতে পারব না। কিন্তু জাতীয়তাবাদী শক্তি যদি জেগে থাকে তাহলে আমরা দেশের স্বাধীনতা রক্ষা করতে পারব, গণতন্ত্র রক্ষা করতে পারব, স্বার্ভভৌমত্ব রক্ষা করতে পারব এবং গণতন্ত্রের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রক্ষা করতে পারব। সেই সাথে আজকে এই ঘন অন্ধকারের মধ্যে আমাদেরকে যিনি নেতৃত্ব দিচ্ছেন তারেক রহমানকে আমরা দেশে ফিরিয়ে আনতে পারব।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com