আদাবরে জাতীয় পার্টির অফিস নিয়ে অপপ্রচার, প্রতিবাদে বিক্ষোভ

জাতীয় পার্টির (জাপা) আদাবর থানার অফিসকে ঘিরে বিভিন্ন অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আদাবর-মোহাম্মপদপুর থানার জাপা নেতা-কর্মীরা।

সোমবার সন্ধ্যায় আদাবরের ১০ নম্বরের জাপা অফিসে বিক্ষোভ মিছিল পরবর্তী এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নূরু। সভায় বক্তরা বলেন, আদাবর থানার জাপার কার্যালয় ও থানা সভাপতি মবকুল আহমেদ মুকুল ও দলের নেতাদের নামে একটি মহল নানাধরনের অপপ্রচার চালাতে শুরু করেছে। জাপা কার্যালয়কে জড়িয়ে চাঁদাবাজি ও মাদক কারবারের বিভ্রান্তকর এবং কাল্পনিক অভিযোগ গণমাধ্যমসহ বিভিন্ন মহলে দিয়ে দলের নেতাদের সুনাম ক্ষুণ্ণ করার অপচেষ্টা চলছে। এর প্রধান কারণ হচ্ছে ঢাকা-১৩ আসনহ আদাবর-মোহাম্মদপুরে সাতটি ওয়ার্ডে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচনে জাপার শক্তিশালী প্রার্থী রয়েছে।

জাতীয় পার্টির নেতারা বলেন, তাদের বিতর্কিত করার উদ্দেশ্যে এসব অপপ্রচার চালানো হচ্ছে। ইতিমধ্যে এসব বিষয় উল্লেখ করে আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এ বিষয়ে শিগগিরই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন জাপা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, মোহাম্মদপুর থানা সভাপতি ওঢাক উত্তরের সহসভাপতি রফিকুল আলম সেলিম, কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম পাঠান, এনজিও বিষয়ক সম্পাদক রেজাউল করিম, দারুসসালাম থানার সভাপতি আবিদ হাসান,ঢাকা মহানগর উত্তরের প্রচার সম্পাদক ও মোহাম্মদপুর থানার সাধারণ সম্পাদক এস এম হাশেম, কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ মাহবুবুল আলম লিটন, ঢাকা মহানগর উত্তরের সহসভাপতি জহিরুল ইসলাম মিন্টু, মোহম্মদপুর থানার মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা চৌধুরী। এতে সভাপতিত্ব করেন আদাবর থানা সভাপতি মকবুল আহমেদ মুকুল।

Comments (০)
Add Comment