ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ

ময়মনসিংহের গফরগাঁওয়ে কিশোরীকে (১৩) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে সাদিকুল ইসলাম (১৯) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) দিনগত রাতে জেলার ভালুকা পৌর শহরের মেজর ভিটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে তাকে কারাগারে পাঠায় পুলিশ। এর আগে ওইদিন সকাল ১০টায় ভুক্তভোগী কিশোরীর নানা বাদী হয়ে গফরগাঁও থানায় মামলা করেন।

গ্রেফতার সাদিকুল ইসলাম উপজেলার চরআলগী ইউনিয়নের চর কিনার আলগী গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তিনি পেশায় বাদাম বিক্রেতা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর পরিবার আর্থিকভাবে অসচ্ছল। মেয়েটি উপজেলার একটি গ্রামে তার নানাবাড়িতে থাকতো। তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন অভিযুক্ত সাদিকুল। কিন্তু কিশোরী প্রস্তাবে রাজি ছিল না। মঙ্গলবার (২৫ জুন) রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে সে ঘর থেকে বের হয়। তখন ঘরের পাশে আগে থেকে ওত পেতে থাকা সাদিকুল তার দুই বন্ধু রিফাত (২০) ও শরীফের (২১) সহায়তায় তাকে তুলে নিয়ে পাশের একটি বাঁশঝাড়ে নিয়ে যান। সেখানে মুখ বেঁধে ওই কিশোরীকে ধর্ষণ করে ফেলে রেখে যান সাদিকুল। পরে স্বজনরা গিয়ে তাকে উদ্ধার করেন।

ঘটনার পরদিন বিকেলে ভুক্তভোগী কিশোরীর নানা বাদী হয়ে গফরগাঁও থানায় তিনজনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ করেন। পরে বুধবার দিনগত রাতে ভালুকা পৌর শহরের মেজর ভিটা এলাকা থেকে সাদিকুলকে গ্রেফতার করে পুলিশ।

Comments (০)
Add Comment