বিমানবন্দরে নারী কর্মীর হাতে কঙ্গনার চড়কাণ্ড নিয়ে স্বরা ভাস্করের বিস্ফোরক মন্তব্য

বিমানবন্দরে নারী কর্মীর হাতে কঙ্গনা রনৌতের চড় খাওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সম্প্রতি তিনি বলেন, ঘটনাটি উচিত হয়নি ঠিকই, কিন্তু এর থেকেও বেশি হিংসামূলক ঘটনা ঘটে দেশে। যেকোনো যুক্তিবাদী মানুষ কঙ্গনার ঘটনাকে সমর্থন করবেন না। কঙ্গনার সঙ্গে যা হয়েছে সেটা নিন্দনীয়। কারও ওপরেই এভাবে আক্রমণ করা কাম্য নয়।

তার মতে, মানুষ যেটা বলতে চাইছেন, কঙ্গনার দক্ষিণপন্থি সমর্থকদের এই বিষয়টি নিয়ে মন্তব্য করা উচিত নয়। কারণ তারা নিজেরাই হিংসামূলক ঘটনায় লিপ্ত থাকেন।

অভিনেত্রী বলেন, ‌‘কঙ্গনা শুধু চড় খেয়েছে, যদিও সেটা হওয়া উচিত নয়। কিন্তু তাও তো সে বেঁচে রয়েছে। তার (কঙ্গনা) চারপাশে এত নিরাপত্তারক্ষী। আমাদের দেশে এমন অনেক মানুষ ছিলেন, যারা প্রাণ হারিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘অনেককে পিটিয়ে হত্যা করা হয়েছে। কাউকে ট্রেনের মধ্যে গুলি করে হত্যা করা হয়েছে। দাঙ্গার মধ্যে নিরাপত্তারক্ষীদের হাতে খুন হয়েছেন মানুষ, এমন নিদর্শনও আছে। যারা এই ধরনের ঘটনা সমর্থন করেছেন, তারা কঙ্গনার ঘটনা নিয়ে আমাকে শেখাতে আসবেন না!’

কঙ্গনাকেও একহাত নিয়েছেন স্বরা। তিনি বলেন, ‘কঙ্গনার ক্ষেত্রে একটাই সমস্যা, হিংসামূলক ঘটনাকে সমর্থন জানাতে নিজের প্ল্যাটফর্ম ব্যবহার করেছে সে। তার পুরোনো উসকানিমূলক টুইট দেখলেই বোঝা যায়। এমনকি গণহত্যার ডাক পর্যন্ত দিয়েছে! উইল স্মিথের চড় মারার ঘটনাকে সমর্থন জানিয়েছে। তা হলে এখন কী হলো?’ প্রশ্ন ছুড়ে দিলেন স্বরা।

Comments (০)
Add Comment