ফরিদপুরে যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছে বেঁধে নির্যাতন

ফরিদপুরে এক যুবককে রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। গুরুতর আহত ওই যুবককে পুলিশ উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করেছে। তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান বলছেন, ওই যুবকের চুরি করার অভ্যাস রয়েছে, তাই তাকে স্থানীয়রা মারপিট করেছে।

জানা যায়, গত ১২ জুন (বৃহস্পতিবার) রাতে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের বড় মাধবপুর গ্রামের আনোয়ার খাঁনের ছেলে দেলোয়ার খাঁনকে (৩৬) বাড়ি থেকে ডেকে নিয়ে যান স্থানীয় ইউপি সদস্য মনিরুজ্জামান আবেদ, শাহীনসহ তাদের সহযোগীরা। দেলোয়ারকে নিয়ে যাওয়া হয় মাজেদ মল্লিকের বাড়িতে। সেখানে নিয়ে গাছের সঙ্গে দেলোয়ারকে বেঁধে নির্মমভাবে মারপিট করা হয়। পরে দেলোয়ারের পরিবারের সদস্যরা ৯৯৯ নম্বারে ফোন দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন দেলোয়ার খাঁন বলেন, সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে শাহীন নামের এক যুবকের প্রেমের সম্পর্কের কথা জেনে প্রতিবাদ করি। এরই জেরে রাতে আমার বাড়িতে এসে হাজির হয় ইউপি সদস্য মনিরুজ্জামান আবেদ, শাহিনসহ তাদের সহযোগীরা। বাইরে থেকে আমাকে ডাকতে থাকে এবং দরজা খুলতে বলে। আমি বলি, যে কথা আছে সকালে শুনবো।

তিনি আরো বলেন, একপর্যায়ে আমি দরজা খুললে মেম্বারসহ সকলে আমাকে জোরপূর্বক ধরে নিয়ে যায় মাজেদ মল্লিকের বাড়িতে। এরপর ওই বাড়ির একটি গাছের সঙ্গে আমাকে বেঁধে বেদম মারপিট করে। আমার দুই পা ও বাম হাত ভেঙে ফেলা হয়, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানেও আঘাত করা হয়েছে। পরে পরিবারের সদস্যরা ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

Comments (০)
Add Comment