ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতির শিকড় সর্বত্র ছড়িয়ে দিয়েছে আওয়ামী সরকার: আমিনুল

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদ্য সাবেক সদস্য সচিব আমিনুল হক বলেছেন, দুর্নীতির মাধ্যমে আজিজ-বেনজীররা বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করে ফেলেছে। বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর প্রতি মানুষের যে আস্থা ও বিশ্বাস ছিল, আজিজ-বেনজীরদের কারণে সে বিশ্বাসও আজ সংকটের মধ্যে পড়েছে।

তিনি বলেন, আওয়ামী সরকারের এখন আর এ দেশের জনগণকে দরকার নেই। এদেশের মানুষকে আর দরকার নেই। তাদের শুধু দরকার ক্ষমতা। বাংলাদেশের এই দুর্নীতিগ্রস্ত আওয়ামী সরকার তাদের ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতির শিকড় দেশের সর্বত্র ছড়িয়ে দিয়েছে।

শনিবার (১৫ জুন) বিকেলে রাজধানীর তুরাগ থানার খালপাড় রূপায়ন সিটির পাশে থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ঈদুল আজহা উপলক্ষে শাড়ি, লুঙ্গি, নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, আজকে বাংলাদেশের মানুষ মুক্তি চায়। এই আওয়ামী লুটেরা দুর্নীতিগ্রস্ত সরকারের হাত থেকে মানুষ মুক্তি চায়। মুক্তি কিন্তু এভাবেই হবে না, আপনাকে আমাকে যুদ্ধ করতে হবে। এজন্য আমাদের রাজপথে নামতে হবে।

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও আরাফাত রহমান কোকোর মাগফিরাত কামনায় এই কর্মসূচির আয়োজন করা হয়।

Comments (০)
Add Comment