‘পুষ্পা’ চরিত্রের সঙ্গে এবার জুড়ে গেল অস্ট্রেলীয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের নাম

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ চরিত্রের সঙ্গে এবার জুড়ে গেল অস্ট্রেলীয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের নাম। ভাঙা হিন্দিতে ‘ফায়ার হ্যা ম্যায়’, ওয়ার্নারের মুখে আল্লুর সংলাপ শুনে উচ্ছ্বসিত অনুরাগীরা। কেউ বলেছেন— ভুল করে অস্ট্রেলিয়ায় জন্মেছেন ওয়ার্নার। কারও মতে, ডেভিড অর্ধভারতীয় এবং অর্ধঅস্ট্রেলীয়। আরেকজন লিখেছেন— ডেভিড আদতে অস্ট্রেলিয়ান নন।

শুধু তা-ই নয়, কেউ বলেছেন— সবসময়ের জন্য পুষ্পা। মাঝে মাঝে তিনি অস্ট্রেলীয় ক্রিকেটার।

এতে প্রশংসায় পঞ্চমুখ হন দক্ষিণী তারকা আল্লু অর্জুনও। একটি গদির বিজ্ঞাপনের ভিডিওতে দেখা গেল, ‘পুষ্পা’র আদলে সংলাপ বলছেন ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। সোমবার নিজের সামাজিকমাধ্যমে সেই ভিডিও শেয়ার করে নিলেন। নতুন বিজ্ঞাপনটি দেখে প্রতিক্রিয়া জানালেন দক্ষিণী তারকা। পাল্টা উত্তর দিলেন এ অস্ট্রেলীয় ক্রিকেটার। অনুরাগীদের পাশাপাশি ক্রিকেটার লিখেছেন— কী মজার! আপনিই সেরা।

উল্লেখ্য, ২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ়’। আল্লু অর্জুন অভিনীত এ ছবিটি নজর কেড়েছিল দর্শকদের। এ ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন আল্লু অর্জুন। শুধু তা-ই নয়, এই ছবির জন্যই জাতীয় পুরস্কার পান তিনি। দেশের বক্স অফিসে সাড়ে তিনশ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এ ছবিটি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। চলতি বছরে ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা ২’।

সূত্র: আনন্দবাজার

Comments (০)
Add Comment