হিরণকে ‘খোঁচা’ রুক্মিণীর!

লোকসভা নির্বাচনে এবার শুরু থেকেই নজরে ছিল দেব-হিরণের লড়াই। যে এলাকা টলিউড সুপারস্টার দেবের ঘর বলে পরিচিত, সেখানেই বিজেপি নিজেদের প্রার্থী হিসেবে হিরণ চট্টোপাধ্যায়ের নাম ঘোষণা করে। প্রার্থী হিসেবে নাম ঘোষণার আগে থেকেই দেবকে বহুবার কটাক্ষ করেছেন হিরণ। প্রার্থী হওয়ার পর তার আক্রমণের ঝাঁজ আরও বেড়ে যায়।

তবে রাজনীতির ময়দানে যে তিনি পাক্কা ‘গোলন্দাজ’, তা বারবার বুঝিয়ে দিচ্ছেন দেব। ঘাটালে হ্যাটট্রিক দেবের। গেরুয়া শিবিরের প্রার্থী হিরণকে হারিয়ে বিপুল ভোটে জয় পেয়েছেন টলিউডের সুপারস্টার। আর তার পরই ইঙ্গিতপূর্ণ পোস্ট রুক্মিণী মৈত্রর। অ্যানিম্যাটেড ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন রুক্মিণী। যেখানে এক হরিণের উপর বাঘকে ঝাঁপিয়ে পড়তে দেখা যাচ্ছে। এই এক পোস্টেই যেন হিরণকে চূড়ান্ত খোঁচা দিলেন অভিনেত্রী।

নিজের জয় নিয়ে বরাবর আত্মবিশ্বাসী ছিলেন দেব। জয়ের পর তিনি বলেন, আমাকে জেতানোর নেপথ্যে বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়েরও অবদান রয়েছে। উনি যেভাবে প্রচারের ময়দানে নোংরা রাজনীতি করেছেন, কুৎসা রটিয়েছেন, ঘাটাল লোকসভা কেন্দ্রের মানুষ সেটা ভালোভাবে নেয়নি। সেইজন্য এখানে তৃণমূলের ভোটের মার্জিনটা এ বছর বেড়েছে।

Comments (০)
Add Comment