ঋতুপর্ণাকে খোঁচা দিয়ে এ কী বললেন শ্রীলেখা

রেশন দুর্নীতি মামলায় ইডির তলবের মুখে টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এ মুহূর্তে যুক্তরাষ্ট্রে অভিনেত্রী। সেখান থেকেই তার পরিষ্কার কথা— তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। গোটা ঘটনায় তার শুধু সম্মানহানি হলো।

এ মুহূর্তে মায়ামিতে রয়েছেন ঋতুপর্ণা। সেখান থেকেই অভিনেত্রী বলেন, ‘রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনো সম্যক ধারণা নেই।’ তবে এখনো পর্যন্ত নায়িকার লেক গার্ডেন্সের বাড়িতেও ইডির চিঠি আসেনি বলেই অভিনেত্রী এবং তার ম্যানেজারের পক্ষে জানানো হয়েছে।

ওদিকে ঋতুপর্ণার সঙ্গে শ্রীলেখা মিত্রর সম্পর্ক যে আদায়-কাঁচকলায় তা কারুর অজানা নয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর টালিউডের স্বজনপোষণ নিয়ে সরব শ্রীলেখা আঙুল তুলেছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিরুদ্ধে। ইডির তলব প্রসঙ্গে একজনের পোস্ট শেয়ার করেন শ্রীলেখা। তাতে লেখা রয়েছে— ‘রোজভ্যালি, রেশন-অনেক দুর্নীতিতেই নাম জড়াচ্ছে ঋতুপর্ণার; কিন্তু টালিউড ইন্ডাস্ট্রি থাকবে নীরব! এ মেরুদণ্ডহীনতা নিয়ে এরাই আবার মাঝে মধ্যে জ্ঞানের যত দার্শনিক উক্তি করে!’ শ্রীলেখা নিজের ফেসবুকের দেয়ালে লেখেন, ‘যাক কেউ কেউ বোঝে তাহলে, ফিল্ম ইন্ডাস্ট্রি কিন্তু চুপ’।

ইন্ডাস্ট্রি চুপ এমনটা নয়, যাদবপুরের তৃণমূল প্রার্থী তথা ঋতুপর্ণার সহকর্মী সায়নী নায়িকার পাশে দাঁড়িয়ে মন্তব্য করেন, ‘ষড়যন্ত্র হতেই পারে। এই প্রথম নয়। এর আগেও ঋতুকে বারবার গ্রিল করা হয়েছে।’ এর আগে ২০১৯ সালে রোজভ্যালিকাণ্ডে ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়েন ঋতুপর্ণা।

Comments (০)
Add Comment