প্রেমিক অর্জুন বয়সে ছোট হওয়ায় অনেক কটাক্ষের উপর দিয়ে যেতে হয়েছে মালাইকাকে

ভারতের মডেল ও বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে অনেক ছোট থেকেই প্রেমের সম্পর্ক তার। কিন্তু মালাইকার থেকে অর্জুন বয়সে ছোট হওয়ায় অনেক কটাক্ষের উপর দিয়ে যেতে হয়েছে মালাইকাকে। কিন্তু এগুলোর কোনোকিছুই মাথায় নেননি এই তারকা।

ভারতীয় গণমাধ্যমের খবর, অর্জুনকে নিয়ে মালাইকার যত সমালোচনা হয়েছে, তার কড়া জবাব দিয়েছেন অভিনেত্রী নিজেই। এতে মুখ বন্ধ হয়েছিল সমালোচকদের। মালাইকার মধ্যে থাকা আত্মবিশ্বাস দেখে অনেকে বাহবাও দিয়েছিলেন তাকে।

মালাইকা বরাবরের মতোই প্রেমিক অর্জুনকে বড় করেই দেখেন। বাল্যপ্রেমিক অর্জুনকে এই অভিনেত্রী যে মনেপ্রাণে ভালবাসেন, তাতে কোনো সন্দেহ নেই। মালাইকার কথায়, ‘অর্জুনের সঙ্গে প্রেমে জড়ানোর কারণে আমাকে আজেবাজে কথা শুনতে হয়েছে। সে বয়সে ছোট হলেও ছোট নয়। আমি যার সাথে ডেট করছি, সেই স্কুলের বাচ্চা নয়, সে ক্লাস বাঙ্ক করে আমার সঙ্গে প্রেম করতে আসেনি, নিজের ইচ্ছাতে এসেছে।’

এই মডেল আরও বলেন, ‘আমি যার সঙ্গে সম্পর্কে রয়েছি, সে একজন পুরুষ। প্রাপ্তবয়স্ক পুরুষ।’

উল্লেখ্য, ২৫ বছর বয়সেই বলিউড অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা আরোরা। মডেলিং দিয়ে ক্যারিয়ারের শুরুর দিকেই সালমান খানের ভাইয়ের গলায় মালা দেন তিনি। সুখেই কাটছিল তাদের সংসার। কিন্তু বিয়ের ১৯ বছরের মাথায় হঠাৎই ডিভোর্সের সিদ্ধান্ত নেন এই দম্পতি। এরপরই আলাদা হয়ে যায় এই দম্পতি।

Comments (০)
Add Comment