শ্রাবণের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বিএনপির

ছাত্রদলের সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাবেক সহ-সভাপতি মো. ঝলক মিয়ার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল হয়েছে।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে যুবদল ও ছাত্রদল নেতারা মিছিলে অংশ নেন। এতে নেতৃত্ব দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভা হয়। এতে ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব সভাপতিত্ব করেন। পরিচালনা করেন সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির।

পথসভায় রুহুল কবির রিজভী বলেন, শেখ হাসিনা ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক। তিনি এমনভাবে ছাত্রলীগকে তৈরি করেছেন যেন তারা সন্ত্রাসী, খুনি ও টাকা পাচারকারী হয়। এটা এখন প্রমাণিত। এরা জনগণের দুশমন। প্রধানমন্ত্রীকে বলবো, এই বাংলায় কিন্তু কালবৈশাখীর ঝড় হবে। ফ্যাসিস্ট সরকার ও সন্ত্রাসীদের বিরুদ্ধে ছাত্রদল বৈশাখী ঝড়ের চেয়েও ভয়ঙ্কর হবে।

এসময় শ্রাবণের রক্তমাখা শার্ট নিয়ে ছাত্রদলকে শপথ নেওয়ার আহ্বান জানান রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আক্রমণ ও গ্রেফতারের শেষ নেই। পাড়া-মহল্লায় ছাত্রলীগ তৈরি করছে। অন্যদিকে পুলিশকে দিয়ে বাড়িতে বাড়িতে তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হচ্ছে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সদস্য সচিব রবিউল ইসলাম নয়নের বাবা শেখ আক্কাস আলীকে গ্রেফতার করা হয়েছে বলে জানান রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ছেলেকে না পেয়ে বাবাকে ধরে নিয়ে গেছে। আসলে শেখ হাসিনা ভয় পাচ্ছে। এই শেখ হাসিনা সরকারের পতন অনিবার্য।

Comments (০)
Add Comment