সাটুরিয়ায় উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে আওয়ামী লীগই

সাটুরিয়ায় উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে আওয়ামী লীগই। উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের চার প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হওয়ার পরে একজনকে অঘোষিত দলীয় সমর্থন দিলেও মানছেন না বাকী ৩ প্রার্থী।

এ উপজেলার নির্বাচন আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে। নির্বাচনের আগে চেয়ারম্যান পদে ৩ প্রার্থী ছিল আলোচনার শীর্ষে। কিন্তু নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহেরর শেষ দিন বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো ও বিএনপি নেতা সাবেক ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন উপজেলা চেয়ারম্যান পদ থেকে মনোননয় পত্যাহার করে নেন। এছাড়া উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুছ মজলিশ খানও (মাখন) চেয়ারম্যান পদ থেকে থেকে সরে যান।

এদিকে এ বছর দলীয় প্রতীক না থাকায় আওয়ামী লীগ থেকে ৪ জন, অন্যান্য দল থেকে ২ জনসহ মোট ৬ জন প্রার্থী রয়েছেন। তারা প্রতীক পাওয়ার পর থেকে নির্বাচনী মাঠে সক্রিয় রয়েছেন।

৬ প্রার্থীরা হলেন, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. রুহুল আমিন (ঘোড়া মার্কা) উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. গোলাম হোসেন (আনারস), সহ সভাপতি মো. আমজাদ হোসেন লালমিয়া (কাপ পিরিচ) উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আব্দুল ওয়াদুদ (দোয়াত কলম)। এছাড়া পীরজাদা মোশারফ হোসেন (হেলি কপ্টার) বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান আলী (মোটর সাইকেল) প্রতীক নিয়ে লড়ছেন।

Comments (০)
Add Comment