বাংলাদেশের ঘটনায় ফায়দা তোলার দাবি করেছে বিজেপি: অভিষেক

0

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এমপি হিন্দুত্ববাদী বিজেপিকে টার্গেট করে বলেছেন, একটি রাজনৈতিক দল ধর্মের নামে ভোট চাচ্ছে মানুষের কাছে গিয়ে। বাংলাদেশে একটা ন্যক্কারজনক ঘটনা ঘটেছে। বিজেপি’র রাজ্যস্তরের নেতারা কী বলছেন, বলছেন বাংলাদেশে যা ঘটেছে তার জন্য বিজেপির জয়ের ব্যবধান তিনগুণ হয়ে যাবে! আমি বলছি, না।

গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) নদিয়া জেলার শান্তিপুরে এক নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখার সময়ে তিনি এসব কথা বলেন।

অভিষেক বলেন, যারা হিন্দু ধর্মের ধারক ও বাহক বলে নিজেদেরকে দাবি করে তাদেরকে জিজ্ঞেস করুন তারা হিন্দু ধর্মের জন্য কী করেছে? শান্তিপুরে হিন্দু, বৈষ্ণব, সনাতন ধর্মের জন্য সর্বধর্ম সমন্বয়ের জন্য বিজেপি কী করেছে? এ ব্যাপারে বিজেপি নেতাদের সঙ্গে প্রকাশ্য বিতর্কে যাওয়ার জন্য প্রস্তুত বলে তিনি জানান।

অভিষেক আরও বলেন, বাংলায় নির্বাচনের সময় ২৭ মার্চ বাংলাদেশে কে গিয়েছিলেন? ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গিয়েছিলেন। শেখ হাসিনাকে পাশে নিয়ে জয় বাংলা কে বলেছিল? বাংলার মাটিতে জয় বাংলা বলে না। বাংলাদেশের মাটিতে গিয়ে বিজেপি জয় বাংলা বলে। বিজেপি’র এই দ্বিচারিতাকে শেষ করার জন্য তৃণমূল প্রার্থীকে জেতাতে হবে, নইলে ভারতবর্ষ বাঁচবে না।

পশ্চিমবঙ্গে আগামী ৩০ অক্টোবর শান্তিপুর, দিনহাটা, খড়দহ এবং গোসবা অর্থাৎ মোট ৪টি কেন্দ্রে বিধানসভার উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। ফল ঘোষণা হবে ২ নভেম্বর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com