এজেন্সি ও অস্ত্র দিয়ে ভোট করেছে বিজেপি: মমতা

0

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিধানসভা নির্বাচনের সময়ে বিজেপি নেতারা ডেইলি প্যাসেঞ্জারি করত। এজেন্সি দিয়ে, অস্ত্র দিয়ে ভোট করেছে বিজেপি। আমাকে সর্বশক্তি দিয়ে হারানোর চেষ্টা করেছিল বিজেপি। আগে বুঝতে পারিনি নন্দীগ্রামে চক্রান্ত হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) কলকাতার ভবানীপুরে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখার সময়ে তিনি এসব কথা বলেন।

মমতা বলেন, পশ্চিমবঙ্গে ৩৪ বছর সিপিএম শাসন করেছে, ক’টা কেন্দ্রীয় তদন্ত সংস্থা ‘সিবিআই’ তলব করেছে? যে দল সব থেকে সৎ, সেই দলের নেতাদের বারবার ডাকা হচ্ছে।

মমতা আরও বলেন, অসময়ে বাধ্য হয়ে নির্বাচন করতে হচ্ছে। আমাকে ৬ মাসের মধ্যে বিধায়ক হতে হবে, সেজন্য নির্বাচন হচ্ছে। ভবানীপুর থেকে ঝুঁকি নিয়েই নন্দীগ্রামে প্রার্থী হয়েছিলাম। প্রথমেই বিজেপির পরিকল্পনা ছিল শারীরিক আঘাত করার। কারণ, বিজেপি জানে আমি মাথানত করি না।

সাম্প্রতিক বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম আসনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। কিন্তু দলের বিপুল সংখ্যাগরিষ্ঠতা থাকায় এবং বিধায়ক দলের নেতা নির্বাচিত হওয়ায় তিনি মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। নিয়ম অনুযায়ী তাকে ৬ মাসের মধ্যে কোনও কেন্দ্র থেকে জিতে বিধায়ক নির্বাচিত হতে হবে। সেজন্য ভবানীপুর আসনে উপনির্বাচনে প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটগ্রহণ হবে ৩০ সেপ্টেম্বর। ফল ঘোষণা হবে ৩ অক্টোবর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com