ছবি চুরির কী দরকার? বললে ছবি তুলে পাঠিয়ে দিতাম, বিজেপিকে কটাক্ষ মমতার

0

যোগীকে কটাক্ষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।
যোগীকে কটাক্ষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।
ফাইল চিত্র।

নাম না করে যোগীকে কটাক্ষ করলেন মমতা। উত্তরপ্রদেশ সরকারের বিজ্ঞাপনে মা উড়ালপুলের ছবি ব্যবহারের প্রসঙ্গে বৃহস্পতিবার ঠাট্টার সুরেই বলেন কাউকে কাউকে তাঁর করা উন্নয়নকে নিজের বলে চালাতে হচ্ছে। এমন ‘চিটিং’ না করে বললেই হত। তিনি নিজেই ছবি পাঠিয়ে দিতেন।

বৃহস্পতিবার ভবানীপুর বিধানসভা উপনির্বাচনের প্রচারে ৭২ নম্বর ওয়ার্ডে উত্তম উদ্যানে হিন্দিভাষী ভোটারদের সঙ্গে মিলিত হন তৃণমূল প্রার্থী। গত রবিবার উত্তরপ্রদেশ সরকারের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি দিয়ে একটি বিজ্ঞাপন প্রকাশ করা হয়। সেই বিজ্ঞাপনে মুখ্যমন্ত্রীর ছবির সঙ্গে কলকাতার মা উড়ালপুলের ছবি দিয়ে দাবি করা হয়, যোগীর নেতৃত্বে এগিয়েছে উত্তরপ্রদেশ। এমন বিজ্ঞাপন প্রকাশের পরেই দেশ জুড়ে নিন্দার ঝ়ড় ওঠে। সমালোচনার মুখে পড়েন মুখ্যমন্ত্রী যোগী।

তৃণমূল শিবিরের পক্ষ থেকে আক্রমণ করা হয় বিজেপি ও মুখ্যমন্ত্রী যোগীকে। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূলের রাজ্যসভার দলনেতা ডেরেক ও’ব্রায়েন, সকলেই কটাক্ষের সুরে বলেছিলেন, ‘‘উত্তরপ্রদেশে কোনও উন্নয়ন নেই। তাই যোগীকে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে নিজের বলে চালাতে হচ্ছে।’’ দলের পক্ষ থেকে এতকিছু বলা হলেও চুপই ছিলেন মমতা। কিন্তু নাম না করে বৃহস্পতিবার প্রথমবারের জন্য যোগীকে কটাক্ষ করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com