জেলেপাড়ায় সংখ্যালঘুদের বাড়িতে হামলা: যুবলীগ নেতাসহ জড়িতদের গ্রেপ্তারের দাবি

সাতক্ষীরার বাঁকাল জেলেপাড়ায় সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাটসহ চারজনকে পিটিয়ে জখম করার ঘটনায় জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানসহ আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার দুপুর ২টায় শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক সংলগ্ন সাতক্ষীরা-আশাশুনি সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সাতক্ষীরা জেলা শাখার সভাপতি প্রাণনাথ দাসের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা যুব ঐক্য পরিষদের সদস্য সচিব রণজিৎ ঘোষ, জেলা যুব মহাজোটের সভাপতি সন্দীপ বর্মণ, যুব ঐক্য পরিষদের সদস্য মিলন রায়, মিঠুন ব্যাণার্জী প্রমুখ।

বক্তারা বলেন, কোন প্রকার কাগজপত্র ছাড়াই শহরের বাঁকাল জেলেপাড়ার পুলিন মাখালের জমি দখল করার জন্য গত বৃহস্পতিবার রাতে যুবলীগ নেতা মান্নানের নেতৃত্বে ৩০/৪০ জন সন্ত্রাসী নিরঞ্জন মাখাল ও পূর্ণিমার বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়। এতে বাধা দেওয়ায় নিরঞ্জন মাখাল, তার স্ত্রী অহল্যা, সহদেব মাখাল ও বলরাম মাখালকে পিটিয়ে জখম করা হয়।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহউদ্দিন জানান, হামলার ঘটনায় নিরঞ্জন মাখাল গত শনিবার ঈদের রাতেই বাদী হয়ে যুবলীগ নেতা আব্দুল মান্নানসহ পাঁচজনের নামসহ অজ্ঞাতনামা আরও ১৬ জনকে আসামি করে থানায় একটি এজাহার জমা দিলে পুলিশ গত সেটি মামলা হিসেবে রেকর্ড করে।

পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, দ্রুতই আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

Comments (০)
Add Comment