টিসিবি কর্মকর্তার সঙ্গে ডিলার আজমলের কী সম্পর্ক?

রংপুর নগরীর পশ্চিম খাসবাগ ও বোতলা এলাকার দুই ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধারকৃত টিসিবি পণ্যের ডিলার আজমল উদ্দিন। তিনি ২৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি।

এ ঘটনায় তার ডিলারশিপ বাতিলসহ টিসিবির রংপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-ঊর্ধ্বতন কার্যনির্বাহী (অফিস প্রধান) সুজা উদ্দৌল্লা বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। তবে মামলার বাদীর সঙ্গে অভিযুক্ত ডিলার আজমলের কী সম্পর্ক তা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা।

২০১৬ সালের ৩১ অক্টোবর আজমল তার ফেসবুক আইডিতে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন। কক্সবাজার সমুদ্রসৈকত ও ফয়েজ লেকে ধারণ করা এসব একাধিক ছবিতে আজমলের সঙ্গে টিসিবি কর্মকর্তা সুজা উদ্দৌলাকে দেখা যায়। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে এসব ছবি । অনেকে তাদের দুজনের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন তুলেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, আজমলের বাড়ির এলাকা পূর্ব শালবনে বসবাস করেন সুজা উদ্দৌল্লা।

নাম না প্রকাশের শর্তে ওই এলাকার এক ব্যক্তি জানান, সুজা উদ্দৌলার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়। চাকরির সুবাদে পূর্ব শালবন এলাকায় বেশ কিছুদিন ধরে অবস্থান করছেন তিনি। এখানে থাকার সূত্র ধরেই আজমলের সঙ্গে পরিচয় হয় তার।

এ বিষয়ে জানতে চেয়ে টিসিবির রংপুর আঞ্চলিক কার্যালয়ের ওয়েবসাইটে উল্লেখ করা সুজা উদ্দৌল্লার মুঠোফোন নম্বরে বেলা ১১টা ৪৪ মিনিট থেকে ১২টা ৪৪ মিনিট পর্যন্ত একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

Comments (০)
Add Comment