বিদ্যা বালান যেভাবে ছাড়লেন ধূমপান

ছোটবেলা থেকে সিগারেটের ধোঁয়ার গন্ধ উপভোগ করতেন বিদ্যা বালান। তবে এতে কখনো আসক্তি ছিল না অভিনেত্রীর। কিন্তু ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার শুটিং করতে গিয়ে ধূমপানে আসক্ত হয়ে পড়েন তিনি। সম্প্রতি ইউটিউবার সামদিশের শোতে এসে বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলেন বিদ্যা বালান।

‘দ্য ডার্টি পিকচার’ বিদ্যার ক্যারিয়ারের অন্যতম ব্যবসাসফল সিনেমা। এতে তীব্র যৌনতার আবেশ ছড়িয়ে বড় পর্দায় ঝড় তুললেন তিনি। তাঁর অভিনয় ‘শত কোটির ক্লাব’-এ পৌঁছে দেয় ‘দ্য ডার্টি পিকচার’কে। কিন্তু এই ছবি করতে গিয়ে ধূমপানে আসক্ত হয়ে পড়েন অভিনেত্রী। যদিও সিগারেটের ধোঁয়ার গন্ধ বরাবরই উপভোগ করতেন বিদ্যা।

সাক্ষাৎকারে বিদ্যা জানান, ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমায় ঘন ঘন ধূমপানের দৃশ্যে অভিনয় করতে হতো। তাতেই সিগারেটের প্রতি আসক্ত হয়ে পড়েন তিনি। দিনে তিনটা করে সিগারেট লাগত অভিনেত্রীর। তবে সেই আসক্তি নাকি উপভোগই করতেন অভিনেত্রী!

বিদ্যার কথায়, ‘আমার ছোটবেলা থেকেই সিগারেটের গন্ধটা বেশ ভালো লাগত। কলেজে যাওয়ার সময় বাসের জন্য যখন দাঁড়িয়ে থাকতাম, আশপাশে যাঁরা ধূমপান করতেন, তাঁদের পাশে গিয়ে দাঁড়াতাম আমি।’

সেসব অবশ্য পুরোনো গল্প। ধূমপানকে অবশ্য এখন জীবন থেকে বিদায় দিয়েছেন তিনি। তা পুরোপুরি স্বাস্থ্যের কারণে।

এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘আমি ধূমপান উপভোগ করি। কেউ যদি আমাকে বলে, একটি সিগারেট আপনার কোনো ক্ষতি করবে না, তাহলে আমি এটা করব।’

Comments (০)
Add Comment