প্রায় একডজন প্রেম করে আলিয়াকে বিয়ে করেন রণবীর

দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট— দুজন রণবীর কাপুরের প্রাক্তন আর একজন স্ত্রী। প্রায় একডজন প্রেম করে আলিয়াকে বিয়ে করেন রণবীর। অন্যদিকে দীপিকার সঙ্গে বিয়ে সারেন রণবীর সিং এবং ভিকি কৌশলের গলায় মালা দেন ক্যাটরিনা। বলিউডের এই তিন দম্পতি এখন চুটিয়ে সংসার করছেন। আলিয়া-রণবীরের কোলজুড়ে এখন ছোট্ট কন্যা রাহা। বর্তমানে দীপিকাও অন্তঃসত্ত্বা। ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জনও রয়েছে বলিপাড়ায়।

ঠিক এরই মাঝে সোশ্যালে ভাইরাল ক্যাটরিনার একটি সাক্ষাৎকার। যেখানে আলিয়া ও দীপিকার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন তিনি। ক্যাটরিনার কথায়, ‘এটা সত্যি যে আলিয়ার সঙ্গে যে কমফোর্ট জোন আছে, তা দীপিকার সঙ্গে নেই। এর নেপথ্যে কী কারণ বলা খুব মুশকিল। আসলে আমরা দুজনেই নিজেদের সামলাতে একটু সময় নিয়েছি। পরে বুঝেছি মনের ভিতর এসব জমিয়ে রাখা বোকামি। তাই বন্ধুত্ব না হলেও দীপিকার সঙ্গে সমস্যা নেই আমার।’

দীপিকা-রণবীরের রিসেপশন পার্টিতেও গিয়েছিলেন ক্যাটরিনা। দীপিকার সঙ্গে দেখা হলেই কুশল সংবাদও নেন। তবে আলিয়ার সঙ্গে জমজমাট বন্ধুত্বের কথা স্বীকার করলেও দীপিকার সঙ্গে যে শুধু সৌজন্য সম্পর্ক রাখেন, তা স্পষ্ট করলেন ক্যাট।

সম্প্রতি নিজের দাম্পত্য নিয়েও মুখ খুলেছেন ক্যাটরিনা। স্পষ্ট জানিয়েছেন, লোকে আমাদের সোশ্যালে ছবি দেখে ভাবে আমাদের দুজনের মধ্যে কত ভাব! কিন্তু কথায় কথায় আমাদের মধ্যে ঝগড়া লাগে। মুশকিল হলো, আমি একাই কথা বলে যাই, ভিকি চুপ থাকে। ভিকিকে কিছু বললে সে জানায় আমার উচ্চারণ বুঝতে পারছে না। তাই উত্তরও দিতে পারে না। স্বামীর কাছে এমন কথা শোনার পর হতাশ লাগে। আমি কথা বন্ধ করে দিই। তারপর এমনিতেই সব ঠিক হয়ে যায়।

Comments (০)
Add Comment