পেঁয়াজের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সোমবার রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর উত্তর ও দক্ষিণ শাখার বিভিন্ন থানায় মিছিল বের করেন তারা।

বাড্ডা থানা বিএনপি উদ্যোগে সকালে গুলশান-বাড্ডা লিংক রোড থেকে মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি বাড্ডা সুবাস্তু টাওয়ারের সামনে এসে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক, বাড্ডা থানা বিএনপির সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল কাদের বাবু প্রমুখ।

দক্ষিণখান থানা বিএনপির উদ্যোগে আসকোনা থেকে মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি হাজী ক্যাম্প গিয়ে শেষ হয়। থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন সাগরের নেতৃত্বে এতে আরও অংশ নেন সাধারণ সম্পাদক আলী আকবর আলী, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম বাবুল, গিয়াস উদ্দিন, জাহাঙ্গীর আলম, আলী হোসেন রাজু, শাহ জালাল প্রমুখ।

বিক্ষোভ মিছিল করেছে শ্যামপুর থানা বিএনপির নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক এবং শ্যামপুর থানার সভাপতি আ ন ম সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আলীম আল বারি জুয়েলের নেতৃত্বে দয়াগঞ্জ জুরাইন ৮০ ফুট রোডে বিক্ষোভ মিছিল করে।

মিছিলে অংশ নেন বিএনপি নেতা ইমতিয়াজ আহম্মেদ টিপু, আবদুল মান্নান, নজরুল ইসলাম, মো. শামিম, মো. রনি, মো. আমিনুল, আলী মিন্টু প্রমুখ।

শাহবাগ থানা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল পল্টন প্রীতম হোটেলে সামনে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাইটেঙ্গেল মোড়ে গিয়ে শেষ হয়।

এতে আরও অংশ নেন ২০নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দিন ভূঁইয়া, তৌহিদুল ইসলাম বাবু, হযরত আলী প্রমুখ।

Comments (০)
Add Comment