সাভারে মাকে না পেরে শিশুকে ধর্ষণ

ঢাকা ধামরাইয়ে মাকে না পেয়ে তার পাঁচ বছরের মেয়েকে ধর্ষণ করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে রফিকুল ইসলাম নামে এক জমি ব্যবসায়ীর বিরুদ্ধে। এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়েরের পর গতকাল সোমবার ওই শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এর আগে রবিবার বিকেলে উপজেলার কুশুরা গ্রামে এ ঘটনা ঘটেছে।

মামলার আসামির নাম রফিকুল ইসলাম (৫৫)। তিনি ঐ এলাকার জমি কেনাবেচার করেন বলে জানা গেছে।

শিশুটির মা অভিযোগ করে বলেন, বেশ কিছুদিন ধরেই রফিকুল ইসলাম রুফু আমাকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। আমি তাতে রাজি না হলে রবিবার বিকেলে আমার মেয়েকে গ্রামের পাশর্^বর্তী নদীর পাড়ে ডেকে নিয়ে ধর্ষণ করে হত্যার চেষ্টা চালায়।  তবে রফিকুল ইসলাম রুফু বলেন, ‘এটি আমার বিরুদ্ধে একটি চক্রান্ত। মিথ্যা মামলা দিয়ে আমাকে ফাঁসানো হয়েছে।’

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, রফিকুল ইসলামকে গ্রেপ্তারে অভিযান চলছে। গৃহবধূকে ধর্ষণ ছাত্রলীগ নেতার : পাবনার সুজানগরে ছাত্রলীগ নেতার নেতৃত্বে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল সোমবার দুপুরে পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুমন হোসেনসহ (২৩) পাঁচজনের নাম উল্লেখ করে সুজানগর থানায় মামলা করেছেন ওই গৃহবধূ। আসামিদের মধ্যে পটল সরদার (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার গৃহবধূ রবিবার সন্ধ্যায় সাঁথিয়া থেকে তার দুলাভাইয়ের সঙ্গে সদর উপজেলার কোলাদীতে বোনের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে সুজানগর উপজেলায় চরভবানীপুর এলাকায় একদল বখাটে তাদের পথ রোধ করে। দুলাভাইকে মারপিট করে বেঁধে রেখে গৃহবধূকে রাস্তার পাশের গমক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, মামলা দায়েরের পর চর সুজানগর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত পটলকে গ্রেপ্তার করা হয়েছে। ছাত্রলীগ নেতা সুমনসহ অপর চার আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।  তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে আমরা ঘটনার সত্যতা পেয়েছি। ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments (০)
Add Comment