মাদারীপুরে ফেনসিডিলসহ প্রজন্ম লীগ সভাপতি গ্রেপ্তার

ফেনসিডিলসহ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের মাদারীপুর সদর উপজেলার সভাপতি ও সদরের মস্তফাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনজুর হোসেন মিন্টু শিকদারকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। আটক ইউপি সদস্য একই এলাকার মৃত হেলাল উদ্দিন শিকদারের ছেলে। গোয়েন্দা পুলিশ জানায়, মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ।

পরে সেখান থেকে ইউপি সদস্য মনজুর হোসেন মিন্টু শিকদারকে (৩৮) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদারীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন জানান, আটকের পর জিজ্ঞাসাবাদে ওই ইউপি সদস্য জানান দীর্ঘদিন ধরে তিনি এই মাদক বিক্রির সঙ্গে জড়িত রয়েছেন। তার বিরুদ্ধে মাদারীপুর সদর মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মল্লিক বলেন, ইউনিয়নের মিন্টু মেম্বারের বিষয়ে উপজেলায় আলোচনা করে তার সদস্য পদ যাতে বাতিল হয় সেটা করবো। এদিকে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের মাদারীপুর জেলা শাখার সভাপতি সাইদুল বাশার টফি বলেন, সদর উপজেলার সভাপতি ফেনসিডিলসহ আটকের খবর শুনেছি। তাকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Comments (০)
Add Comment