কলেজছাত্রীকে অপহরণ : ব‌রিশালে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

বরিশাল জেলা ছাত্রলীগের তথ্য ও প্রচার সম্পাদক বনী আমীনের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তাকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। এদিকে অপহরণের ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল বিমান বন্দর থানার ওসি জা‌হিদ বিন আালম জানান, সোমবার রাতে বরিশাল সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর মা বাদি হয়ে থানায় একটি অপহরণ মামলা করেন জেলা ছাত্রলীগের তথ্য ও গ‌বেষণা বিষয়ক সম্পাদক বনী আমীনের বিরুদ্ধে। বুধবার শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েটির শারীরিক পরীক্ষা করানো হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে একটি প্রাইভেট গাড়িতে করে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। সেখান থেকে কুয়াকাটার একটি হোটেলে রেখে পরে ঝালকাঠি নিয়ে আসা হয়। খবর পেয়ে সোমবার ভোর রাতে ঝালকাঠি শহরের একটি বাসা থেকে তরুণীকে উদ্ধার করে পুলিশ। তবে বনী আমীন পুলিশের উপস্থিতি পেয়ে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি। অপহরণের পর তাকে ধর্ষণ করেছে বলে ওই ছাত্রী অভিযোগ করেছে।

বরিশাল নগরীর গনপাড়া এলাকার বনী আমীন বরিশাল বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণির একজন কর্মচারী এবং তৃতীয় শ্রেণির কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

Comments (০)
Add Comment