দিনাজপুরের ঘোড়াঘাটে ৬ বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

দিনাজপুরের ঘোড়াঘাটে খাবারের লোভ দেখিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুরুতর অবস্থায় উদ্ধার করে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার যুবকের নাম রাজু মিয়া (২৫)। তিনি উপজেলার বুলাকীপুর ইউনিয়নের লোহারবন্দ এলাকার ছহির উদ্দিনের ছেলে। রাজু মিয়ার ওই এলাকায় বাড়ি সংলগ্ন একটি দোকান আছে।

শিশুটির বাবা জানান, মঙ্গলবার (২ জুলাই) বিকেল ৫টার দিকে বাড়ির পাশে সমবয়সী অন্যদের সঙ্গে খেলতে যায় শিশুটি। তবে তাদের না পেয়ে বাড়িতে ফিরে আসতে থাকে। পথে ওই যুবকের দোকানের সামনে দিয়ে আসার সময় তাকে মিষ্টি খাওয়ানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যান। বাড়িতে কোনো লোকজন না থাকায় শিশুটিকে ধর্ষণ করেন।

তিনি বলেন, ‘কিছুক্ষণ পর বাড়ির উঠানে এসে আমার মেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। দেখা যায় তার শরীর দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। সঙ্গে সঙ্গে নিকটবর্তী এক ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো তার চিকিৎসা চলছে। আমি এ ঘটনার বিচার চাই।’

Comments (০)
Add Comment