চুয়াডাঙ্গা সদরে স্কুল কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ১২

চুয়াডাঙ্গা সদরে মোহাম্মদ জমা ডিএএসএস নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সামনে রেখে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটেছে। মঙ্গলবার (২৫ জুন) দুপুরে ম্যানেজিং কমিটির নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া কেন্দ্র করে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক ও চুয়াডাঙ্গা সদর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল রানার সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

পুলিশের প্রাথমিক তথ্য অনুযায়ী, এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। তবে এই সংখ্যা বাড়তে পাড়ে। এ ঘটনায় রাতেই দুইপক্ষ চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী।

প্রত্যক্ষদর্শী অনেকে নাম না প্রকাশ করে বলেন, ৭ জুলাই মোহাম্মদ জমা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন। মঙ্গলবার ছিলো মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। এদিন আগে থেকেই জুয়েল গ্রুপের লোকজন মনোনয়নপত্র জমা দিতে বিদ্যালয়ে আসেন। এর কিছু পরে মানিক চেয়ারম্যান তার গ্রুপের লোকজন নিয়ে এলে বাধে বিপত্তি। শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। একপর্যায়ে তা সংঘর্ষে রুপ নিলে, উভয় পক্ষের প্রায় ১২ জন আহত হন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, সংঘর্ষ লাগার কিছুক্ষণের মধ্যে খবর পেয়ে সরোজগঞ্জ ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে চলে আসেন ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এতে ব্যর্থ হলে সদর থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Comments (০)
Add Comment