ময়মনসিংহের নান্দাইলে নির্বাচনী প্রচারণায় খুন: মরদেহ নিয়ে বিক্ষোভ

ময়মনসিংহের নান্দাইলে চেয়ারম্যান প্রার্থীর লিফলেট বিতরণ করতে গিয়ে ছুরিকাঘাতে নিহত মোরাদ হাসান ভূঁইয়ার (১৮) মরদেহ নিয়ে মিছিল ও সড়ক অবরোধ করেছেন স্থানীয়রা।

শনিবার (১ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে হাজারো জনতা ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে মরদেহ কাঁধে নিয়ে বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি নান্দাইল নরসুন্দা ব্রিজে গেলে মরদেহ সড়কে রেখে সড়ক অবরোধ করেন উত্তেজিত জনতা।

এদিকে মিছিল ও অবরোধের ফলে মহাসড়কে যানজট তৈরি হয়। মিছিলে হাজারো জনতা ‘মোরাদ হাসান ভূঁইয়ার হত্যাকারীদের বিচার’ ও ‘সন্ত্রাসমুক্ত নান্দাইল চাই’ বলে স্লোগানে দিতে থাকেন।

এরআগে চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে মোরাদ হাসান ভূঁইয়ার জানাজায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, সিরাজুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম শাহান, এমদাদুল হক ভূঁইয়া ও নাজিম উদ্দিন লিটন।

বক্তারা আগামী ২৪ ঘণ্টার মধ্যে মোরাদ হাসান ভূঁইয়া হত্যার সঙ্গে জড়িত সকল আসামিদের গ্রেফতারের দাবি করেন৷ অন্যথায় তার পরিবারসহ এলাকাবাসীকে সঙ্গে নিয়ে হরতাল, অবরোধের মতো কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন।

Comments (০)
Add Comment