পাঁচ পেসারকে নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাচ্ছে পাকিস্তান

পাঁচ পেসারকে নিয়ে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাচ্ছে পাকিস্তান। আনপ্রেডিক্টেবলের ১৫ সদস্যের স্কোয়াডে থাকা ৫ পেসার হলেন- মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

শাহিন আফ্রিদির নেতৃত্বাধীন এসব পেসাররা দারুণ বোলিং করছে, এমন কথা যেকোনো ক্রিকেটভক্ত মানেই স্বীকার করবেন। তবে পাকিস্তানের এই পেস বোলিং লাইন-আপ বিশ্বের সেরা কিনা, সেটি নিয়ে হয়তো অনেকেই দ্বিমত পোষণ করবেন।

এক্ষেত্রে দল ও পেসারদের নিয়েই দারুণ আত্মবিশ্বাসী পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহিদ আফ্রিদি। তিনি মনে করেন, পাকিস্তানের বোলিং লাইন-আপ বিশ্বের সবচেয়ে শক্তিশালী।

শহিদ আফ্রিদির যুক্তি- বিশ্বকাপর স্কোয়াডে থাকা পাকিস্তানের এই ৫ পেসারের বলে ডেপথ আছে। বল করার ক্ষেত্রে তাদের দক্ষতাও অসাধারণ।

আইসিসির পোস্ট করা একটি ভিডিও বার্তায় শহিদ আফ্রিদি বলেন, ‘আমার মনে হয়, বিশ্বের কোনো ক্রিকেট দলে এমন শক্তিশালী বোলিং লাইনআপ নেই। আমাদের চার পেস বোলারের প্রত্যেকেই অনেক দক্ষ। এমননি বেঞ্চে থাকা বোলাররা, যেমন আব্বাস আফ্রিদিও বেশ দক্ষ। ভালো স্লোয়ার বলার ক্ষেত্রে তার অসাধারণ দক্ষতা রয়েছে।’

আত্মবিশ্বাসী শহিদ আফ্রিদি মনে করেন, এসব বোলাররা যখন বিশ্ব মানের ব্যাটারদের বিপক্ষে বোলিং করতে আসবে, তখন তারা দুর্দান্ত পারফর্ম করবে।

Comments (০)
Add Comment