কুমিল্লায় দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির চার নেতা বহিষ্কার

দলীয় নির্দেশনা উপেক্ষা করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির চার নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। ইতিপূর্বে ওই চার নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল।

বহিষ্কৃত চার নেতা হলেন— উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সরকার জহিরুল হক মিঠুন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য তাহমিনা হক পপি, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া অপু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরামুল ইসলাম।

বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বার্তায় এ তথ্য নিশ্চিত হওয়া যায়। আগামী ২৯ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার জহিরুল ইসলাম মিঠুন, ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া অপু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরামুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন জেলা বিএনপির সদস্য তাহমিনা হক পপি। গত সোমবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আর প্রতীক বরাদ্দের দুদিন পর বুধবার বহিষ্কারের নোটিশ পেলেন বিএনপির এই চার নেতা।

Comments (০)
Add Comment