পুলিশের ধাওয়া খেয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, ফেনসিডিলসহ আটক দুই

ঝিনাইদহের কোটচাঁদপুরে পুলিশের ধাওয়া খেয়ে গাছের সাথে ট্রাকের ধাক্কায় চালক গুরুতর আহত হয়েছেন। এ সময় ট্রাকে তল্লাশি করে চার শ’ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দু’জনকে আটক করে পুলিশ। 

সোমবার ভোর ৪ টার দিকে শহরের বলুহর বাস স্টেশনের নতুন গরু হাট এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, চালক ইমন (৩২) এবং ট্রাকের হেলপার ফাহিমকে (১৭)। 

পরে খবর পেয়ে কোটচাঁদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত ট্রাকের চালককে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ঢাকা মেট্রো-ট ১৮-৪১৮৬ নাম্বারের একটি ট্রাকে মাদক পাচার হচ্ছে। এ ঘটনায় রাত সাড়ে ৩ টার দিকে জীবননগর থানার সন্তোষপুর মোড়ে অবস্থান নেয় পুলিশ। পরে ট্রাকটিকে থামিয়ে তল্লাশি করা অবস্থায় চালক দ্রুত গতিতে জীবননগর-কোটচাঁদপুর বাইপাস সড়কে পালাতে থাকে। এক পর্যায় ট্রাকটি কোটচাঁদপুর শহরের নতুন গরুর হাট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। এ সময় ট্রাকটি আটকাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন জীবননগর থানার সেকেন্ড অফিসার এস আই নাহিরুল। 

পরে ট্রাকে তল্লাশি করে চালকের আসনের পেছনে থাকা বস্তার মধ্যে থেকে চার শ’ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় আহত চালক কোটচাঁদপুর শহরের বেনেপাড়ার মো. খোকন মিয়ার ছেলে ইমন ও ট্রাকের হেলপার উপজেলার বলুহর কুরিপাড়ার হযরত আলীর ছেলে ফাহিমকে।

Comments (০)
Add Comment